October 23, 2024, 7:27 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক।

ঘোড়াঘাটে প্রতিবন্ধী ও প্রবীণ ব্যক্তি বিষয়ক সচেতনতামূলক মতবিনিময় সভা।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে প্রতিবন্ধী ও প্রবীণ ব্যক্তি বিষয়ক গণসচেতনতার জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে বাংলাদেশ প্রবীণ, প্রতিবন্ধী এবং মাদকাসক্ত ব্যক্তিদের সমন্বিত উন্নয়ন প্রকল্প, কারিতাস দিনাজপুর অঞ্চলের আয়োজনে ও প্রকল্পের ক্লাব প্রতিনিধি এবং নারী প্রতিবন্ধী ফোরামের সদস্য, মিডিয়াকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে কারিতাস বাংলাদেশ এর দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি. রবি মার্ডীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে কারিতাস দিনাজপুর অঞ্চলের জুনিয়র প্রোগ্রাম অফিসার (এসডিডি) বিনয় কুজুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. বিপ্লব কুমার দে, উপজেলা কৃষি কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) খাদিজাতুল কুবরা, উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফুল আলম, ৩নং সিংড়া ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেন, ছয়ঘট্টি দাখিল মাদ্রাসার সুপার আলতাব হোসেন, উপজেলার প্রবীণ ও প্রবীণ ব্যক্তিদের নিয়ে গঠিত বিভিন্ন ক্লাব সমন্বিত উন্নয়ন কমিটির সভাপতি সজল চন্দ্র মন্ডল প্রমুখ।

এ সময় বক্তারা প্রতিবন্ধী ও প্রবীণ ব্যক্তিদের প্রতি সমাজের দায়বদ্ধতা নিয়ে দিক নির্দেশনা ও পরামর্শমূলক বক্তব্য প্রদান করেন। শেষে কারিতাস বাংলাদেশের পক্ষ থেকে ১০ জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে ১ হাজার টাকা করে শিক্ষা সহায়তা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com